শ্রীনগরে সাংবাদিকের ঘর ভেঙ্গে দিল যুবলীগ নেতা স্বপন রায়

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২১

সুমন হসেন শাওন, মুন্সিগঞ্জ: শ্রীনগরে সাংবাদিকের ঘর ভেঙ্গে দিল জেলা যুবলীগের সহ- সভাপতি স্বপন রায়।
শনিবার ( ২৪ এপ্রিল) বেলা ১১ টার দিকে উপজেলার পশ্চিম দেউলভোগ গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার বিষয়ে জমির মালিক সুবল রায় বাদী হযে যুবলীগ নেতা স্বপন রায়সহ তার ভাই ভাতিজাদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করে।
সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার শ্রীনগর ষোলঘর রাস্তার পাশে পশ্চিম দেউলভোগ মৌজার আর এস, ৪৬৪ দাগের ৫ শতাংশ জমির মালিক ষোলঘর গ্রামের সুবল রায়ের নিকট থেকে ভাড়া নিয়ে ঘর উত্তোলন করে সাংবাদিক আঃ কাইয়ুম । জমির মালিক সুবল রায়ে সাথে যুবলীগ নেতা স্বপন রায়সহ তার ভাই গোবিন্দ রায় ও ভাতিজা সিধু রায় গংদের জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ঘটনার দিন স্বপন রায়গং ১৫/২০ লোক নিয়ে সুবল রায়ের ভাড়া নেয়া জমিতে থাকা কাইয়ুমের উত্তোলন করা প্রায় ২ লক্ষ টাকার ঘর ভেঙ্গে রাস্তা পাশে ফেলে দেয়। এতে সাংবাদিক কাইয়ুম ও জমির মালিক সুবল প্রতিবাদ করায় তাদেরকে স্বপন রায় খুন জখমের হুমকি প্রদর্শন করে।
এব্যাপারে সাংবাদিক আঃ কাইয়ুমের কাছে জানতে চাইলে তিনি বলেন, দাগবিহীন সরকারী সম্পত্তিতে আমার নার্সারী। ঐ জায়গার পাশে ৫ শতাংশ জায়গা আমি সুবলের কাছ থেকে ভাড়া নিয়ে ঘর দরজা উঠিয়েছি। সেই ঘর স্বপন রায় তারনলোকজন নিয়ে জোরপুর্বক ভেঙ্গে দেয়।
এব্যাপারে জমির মালিক সুবল রায়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সাংবাদিক কাইয়ুমকে আমার জমি ভাগা দিয়েছি। আমার অনুমতি না দিয়ে স্বপন রায় জোরপুর্বক ভেঙ্গে আমার জমিসহ দখল করার উদ্দেশ্য টিনের বেড়া নির্মান করে।
এব্যাপারের শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞার কাছে জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে আই ও এস আই আলামিনের কাছ থেকে জেনে নেন।