শ্রীনগরে শোকসভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের সাতগাঁও বাস স্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন।
বীরতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আজিম হোসেন খানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক হারুন উর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হামিদুল্লা খান মুন, হাঁসাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব, সাধারণ সম্পাদক আইয়ূব খান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাহিনুর আলম শাহীন, বীরতারা ইউনিয়ন আওয়মী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইদ্রিস মিয়া, বীরতারা ইউনিয়ন যুবলীগ নেতা ফয়সাল আহমেদ মিশু, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন, ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম, কৃষক লীগের সভাপতি মো. ফারুক হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক মো. মামুন, সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল, মৎস্যজীবী লীগের সভাপতি নজরুল ইসলাম সাদিকসহ অনেকে।
অনুষ্ঠানটি পরিচালনা করেন বীরতারা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ মন্ডল। সভা শেষে ১৫ ও ২১ আগস্ট সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় ও তোবারক বিতরণ করা হয়।

শ্রীনগর,মুন্সীগঞ্জ
৩১/০৮/২১ইং