শ্রীনগরে শিশু হত্যার অভিযোগে গ্রেফতার ১

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বাঘড়া এলাকায় শিশু হত্যার অভিযোগে ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে গত ১১ জুলাই সোমবার সন্ধ্যার দিকে ইউনিয়নের পূর্ব বাঘড়া থেকে কাজী হোসাইন নামে ৮ বছরের ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই রাতেই শিশুটির মা বেদেনা বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে শ্রীনগর থানা পুলিশ শহিদুল চকিদার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেন।
শিশুর পিতা কাজী রেজাউল করিম খোকন জানান, সোমবার দুপুরের দিকে কাজী হোসাইন বাড়ির পশ্চিম পাশে বৃষ্টির জমা পানিতে মাছ ধরতে যায়। এ সময় শহিদুলের দুই ছেলে ও ভাগনের সাথে কাজী হোসাইনের মারামারি লাগে। পরে শহিদুল প্রথমে তার দুই ছেলে ও ভাগনেকে মারধর করে। পরে শহিদুল ক্ষিপ্ত হয়ে কাজী হোসাইনকে মারধর করে পানিতে ডুবিয়ে চলে যায়। অনেক খোঁজা খুঁজির পর সন্ধ্যার দিকে কাজী হোসাইনের লাশ ডোবা থেকে উদ্ধার করা হয়। পরে পুলিশ এসে লাশটি শ্রীনগর থানায় নিয়ে আসে। নিহতের মা আরো জানান, শহিদুলের সাথে অনেক আগে থেকে তাদের পারিবারিক ঝামেলা রয়েছেন।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির ঘাতক সন্দেহে শহিদুলকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

শ্রীনগর,মুন্সীগঞ্জ
১৩/০৭/২১ইং