শ্রীনগরে যুবতী ধর্ষণের ঘটনায় দুই ধর্ষক গ্রেফতার

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, জুন ২৯, ২০২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে প্রেমের ফাঁদে ফেলে এক যুবতীকে গণ ধর্ষণের ঘটনায় ইমরান (২১) ও রিপন শেখ (৩৬) নামে দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্য কারগাঁও এলাকার এমআর ফুট এন্ড ক্যামিক্যাল নামক একটি বন্ধ কারখানায় এই ধর্ষণের ঘটনা ঘটে। মঙ্গলবার ধর্ষকদের কোর্টে প্রেরন করা হয়েছে।
স্থানীয় ও ধর্ষিতা সূত্রে জানা গেছে, বরিশালের উজিরপুর উপজেলার গাব বাড়ি গ্রামের ফারুক হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার ওই নারীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তুলে। প্রেমের সূত্রধরে ইমরান শ্রীনগরে থাকার সুবাদে ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার ভাগ্যকুল এলাকায় ডেকে আনে। পরে ইমরানের সহযোগিতায় খলিল শেখের ছেলে রিপনসহ ৫/৬ জন মিলে এমআর ফুট এন্ড ক্যামিক্যাল ফেক্টরী নামক ওই কারখানায় তাকে আটকে রেখে গণধর্ষণ করে। ভূক্তভোগী কৌশলে পালিয়ে এসে ঘটনার স্থানীয়দের সহযোগিতায় থানায় অভিযোগ দায়ের করে। সোমবার রাতেই দুই ধর্ষককে গ্রেফতার করে শ্রীনগর থানা পুলিশ।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভুঞা জানান, ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

শ্রীনগর,মুন্সীগঞ্জ
২৯/০৬/২১ইং