শ্রীনগরে নারীর গলাকাটা লাশ উদ্ধারঃ পুলিশী হেফাজতে স্বামী

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জুন ৩, ২০২১

শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ শ্রীনগরে আড়িয়ল বিল থেকে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বালাশুর বানিয়াবাড়ি এলাকার বাঘাডাঙ্গার একটি পুকুর থেকে রুভাসমান অবস্থায় পুলিশ পারভীন আক্তার (৩৫) নামে ওই নারীর লাশ উদ্ধার করে। এঘটনায় পুলিশ পারভীন আক্তারের স্বামী অহিদ মুন্সী (৩৮) কে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে।
অহিদ মুন্সীর পরিবারের দাবী, জমি নিয়ে বিরোধের জের ধরে পারভীন আক্তার ও তার স্বামী অহিদ মুন্সীকে বুধবার রাতে বাসা থেকে তুলে নেয় দুর্বৃত্তরা। পরে ২ কিলোমিটার দুরে স্ত্রীকে গলা কেটে হত্যা করে এবং সেখান থেকে স্বামী পালিয়ে আসে। রাত ৪ টা’র দিকে উত্তর বালাশুর এলাকা থেকে অসংলগ্ন অবস্থায় স্বামী অহিদ মুন্সীকে এলাকাবাসী উদ্ধার করে। পরে খোজাখুজি করে সকালে পারভীন আক্তারের লাশ আড়িয়ল বিল এলাকায় পাওয়া যায়। পুলিশ লাশের কাছ থেকে ২০ ফুট দুরে স্বামী-স্ত্রীর মোবাইল ফোন সেট উদ্ধার করেছে।

পারভীন আক্তার ও অহিদ মুন্সী দম্পতির সম্পা(১৬), মিম(৮), জান্নাত(৪) নামে ৩ মেয়ে ও ইয়াসিন (১২) নামে ১ ছেলে রয়েছে। তাদের বড় মেয়ে সম্পার গত শুক্রবার বিয়ে হয়। অহিদ আকনের ফুফাত ভাই আলামিন জানান, রবিবার দিন সম্পার শশুর বাড়ির লোকজনের সামনে প্রতিপক্ষ রাজা মিয়ার হয়ে ওই এলাকার জনি, অপু,আরিফ সহ বেশ কয়েকজন বাড়িতে এসে অহিদ মুন্সীকে মারধর করে। স্থানীয়রা জানায় ওই সম্পত্তির উপর রাজা মিয়ার সিন্ডিকেটের বাইরে আরেকটি সিন্ডিকেট অহিদ মুন্সীর হয়ে কাজ করছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়েতুল ইসলাম ভূঞা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকান্ডের শিকার গৃহবধুর স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর সাথে জড়িত প্রকৃত অপরাধীদের সনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিক তদন্ত শেষে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করা হবে।

কে এম রাজু আহমেদ
শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি
০১৮২৪৭১১৮১৪
৩/৬/২০২১