শ্রীনগরে দৈনিক সভ্যতার আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জ-বিক্রমপুরর জনপ্রিয় পত্রিকা “দৈনিক সভ্যতার আলো” ৬ষ্ঠ বছরে পদার্পন উপলক্ষে শ্রীনগরে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ করা হয়েছে। ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকালে শ্রীনগর প্রেস ক্লাব মিলনায়তনে কেক কাটার মধ্যে দিয়ে সভ্যতার আলোর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কর্মসূচি শুরু হয়।
শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেনের সভাপতিত্বে ও সাবেক কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম শ্যামলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু।
এ সময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মো. আওলাদ হোসেন, অধীর রাজবংশী, শফিকুর রহমান, শাজাহান খান, শাহা আলম ইসলাম নিতুল, মীর রাতুল, মো. অমিত খাঁন, আমিনুল ইসলাম মাসুম, উজ্জ্বল দত্ত, মোহাম্মদ নাহিদ হাসান, নাজমুল হাসান সুজন, আব্দুর রকিব. মনিরুল ইসলাম, আসাদুজ্জামান জীবন, তাইজুল ইসলাম উজ্জ্বলসহ অনেকে। আলোচনা সভা শেষে প্রেস ক্লাব প্রাঙ্গণে বৃক্ষ রোপন করা হয়।
এছাড়াও দৈনিক সভ্যতার আলোর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ, সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও ব্যারিস্টার সজিব আহমেদ, শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম ও পুলিশ প্রশাসন এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ। পত্রিকাটির সম্পাদক ও সংশ্লিষ্ট সকলেকে শুভেচ্ছো ও অভিনন্দন জানান তারা।

শ্রীনগর,মুন্সীগঞ্জ
০৯/০৯/২১ইং