শ্রীনগরে কঠোর লকডাউনের ৯ম দিনে ৩২ মামলা

প্রকাশিত: ৫:০১ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউনের ৯ম দিনে আইন ভঙ্গ করার অপরাধে ৩২টি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দিনব্যাপী উপজেলার শ্রীনগর চকবাজার, ষোলঘর বাজার, হাঁসাড়া বাজার, আলমপুর বাজার, বাড়ৈখালী বাজার, তিনদোকান বাজার ও আল-আমিন বাজারে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণব কুমার ঘোষের নেতৃত্বে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুর রহিম সুজন ও কেয়া দেবনাথ পৃথক পৃথকভাবে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালতের সংশ্লিষ্ট বিচারকগণ অভিযান চলাকালীন সময়ে লকডাউন নিষেধাজ্ঞা আইন ভঙ্গকারীদের কাছ থেকে জরিমানার মোট ৩৫ হাজার ১শ’ টাকা আদায় করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ, আনসার সদস্য ও স্কাউট টিমের সদস্যরা। উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, চলমান কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ভ্রাম্যমাণ অভিযান অব্যাহত থাকবে।
অপরদিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শ্রীনগরে একদিনে (৯ জুলাই ২০২১) সর্বোচ্চ ২৭ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৭০৮ জন নারী-পুরুষ। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬২২ জন। করোনায় এই পর্যন্ত মারা গেছে ৭ জন।

শ্রীনগর,মুন্সীগঞ্জ
০৯/০৭/২১ইং