শ্রীনগরে আটককৃত গাঁজা ছিনিয়ে নিলো মাদক ব্যবসায়ীরা

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, জুন ৯, ২০২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে জনতার আটককৃত প্রায় ৬ কেজি গাঁজা ভয়ভীতি দেখিয়ে ছিনিয়ে নিলো ক্ষমতাধর মাদক ব্যবসায়ীরা। গত মঙ্গলবার রাত ৮ টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পুরহিত পাড়ায় এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, পুরহিত পাড়া আলী আকবরের বাড়ির পাশে একটি বসতঘরের পাটাটনের নিচে কাগজে মোড়ানো প্যাকেট দেখতে পায় রিফাত নামে এক যুবক। পরে রিফাত প্রতিবেশী রনি, মেহেদী, অন্তর, ইমরান সহ কয়েকজন প্যাকেট খুলে দেখতে পায় এতে গাঁজা রয়েছে। বিষয়টি জানাজানি হলে তাৎক্ষনিক ঘটনাস্থলে হাজির হয় ওই এলাকার জজ বাড়ির সদানন্দ দাসের ছেলে সাধন দাস (৩৬)। সাধন দাস দাবি করে প্যাকেটগুলো তার। এসময় সাধনের সহযোগী একই এলাকার সাবেক ইউপি সদস্য মরহুম সিদ্দিকের দুই ছেলে শাহাদাত ও লাইউমসহ কয়েকজন মাদক ব্যবসায়ী ভয়ভীতি ও হুমকি ধমকি দিয়ে গাঁজা ছিনিয়ে নেয়।
স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলীর কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাাঁজা আটক ও পরে ছিনতাইয়ের ঘটনাটি আমাকে কয়েকজন এলাকাবাসী ফোন করে বলেছিল কিন্তু আমি অসুস্থ থাকার কারনে ঘটনাস্থলে যেতে পারিনাই।

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, বিষয়টি আমি অবগত নই। তবে দ্রুত পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেবো।

শ্রীনগর,মুন্সীগঞ্জ
০৯/০৬/২১ইং