মুন্সিগঞ্জে করোনা সনাক্তকরণ পিসিআর ল্যাব স্থাপনের দাবীতে দুইদিনের কর্মসূচি

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

করোনা সনাক্তকরণ পিসিআর ল্যাব স্থাপন ও করোনার চিকিৎসা নিশ্চিত করার দাবীতে দুইদিনের দাবী আদায় কর্মসূচি ঘোষণা করেছে নাগরিক সমন্বয় পরিষদ মুন্সীগঞ্জ।

শনিবার দুপুরে দুইদিনের এই দাবী আদায় কর্মসূচির বিষয়টি নিশ্চিত করেন মুন্সীগঞ্জ নাগরিক সমন্বয় পরিষদের আহবায়ক এডভোকেট সুজন হায়দার জনি। তিনি বলেন-করোনা ভাইরাস মুন্সীগঞ্জে ব্যপকভাবে সংক্রমিত হওয়ার কারণে জেলার ১৬ লক্ষ মানুষের জীবন মারাত্মক ঝুঁকির মধ্যে রয়েছে। ইতিমধ্যেই অনেক মানুষ সংক্রমিত হওয়ায় এবং মৃত্যুবরণ করায় জেলার মানুষের মাঝে আতংক বিরাজ করছে।এই মুহুর্তে মুন্সীগঞ্জে করোনা সনাক্তকরণ ল্যাব স্থাপন ও করোনায় আক্রান্তদের চিকিৎসাসেবা নিশ্চিত করা সময়ের যৌক্তিক দাবী হিসেবে পরিগনিত হচ্ছে। জেলার নাগরিকদের এই দাবী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেওয়ার জন্য দুই দিনের এই প্রতিকী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এই কর্মসূচির মধ্যে রয়েছে-আগামী ১৭ জুন বুধবার সকাল ১০ টায় সামাজিক দূরত্ব নিশ্চিত করে মুন্সীগঞ্জ প্রেসক্লাব সম্মুখে মানব প্রাচীর স্থাপন ও ১৮ জুন বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করে মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ১ ঘন্টার প্রতিকী অনশনের ডাক দেওয়া হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এই কর্মসূচিকে সফল করার আহবান জানান নাগরিক সমন্বয় পরিষদের আহবায়ক এডভোকেট সুজন হায়দার জনি।