বাগমারায় ছেলেশিশু ধর্ষণ মামলায় বখাটে মারুফ গ্রেফতার

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, জুন ২৫, ২০২১

বাগমারা (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর বাগমারায় ধর্ষণ মামলার আসামী বখাটে মারুফ হোসেন (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মারুফ হোসেন (গত ১৮ মে) আট বছরের এক ছেলে শিশুকে মোবাইলে গেম শিখানোর লোভ দেখিয়ে ধর্ষণ করে। ওই ঘটনায় ছেলের দাদা বাদী হয়ে বাগমারা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করার পর ধর্ষক মারুফ এলাকা থেকে পালিয়ে যায়। শুক্রবার দুপুরের দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই মারুফ হোসেনকে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলা সূত্রে জানাগেছে, বালানগর গ্রামের আব্দুল গাফ্ফারে বখাটে ছেলে মারুফ হোসেন গেম খেলানো শিখাবে বলে পাশের বাড়ির একটি শিশু (৭) ছেলেকে ফুসলিয়ে নির্জন এক বাসার টয়লেটে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার শিশুটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। শিশুটির বাবা মাছের গাড়িতে ঢাকায় যাওয়ায় ছেলে নিয়ে মা বিপদে পড়ে। এক সময় তার মা ও দাদার কাছে শিশুটি ঘটনা প্রকাশ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রিপন জানান, মারুফ হোসেন এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এসএসসি পাশের পর সে এলাকায় বিভিন্ন ধরনের খারাপ ছেলেদের সাথে তার মেলামেশা রয়েছে। সে সময় প্রাথমিক ভাবে আমরা ঘটনারস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছি। ওই ঘটনায় শিশুটির দাদা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করে। সেই মামলায় তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।