Breaking News
Home / গ্রাম-গঞ্জ টাইমস / গাইবান্ধার পলাশবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে মারপিটে আহত

গাইবান্ধার পলাশবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে মারপিটে আহত

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-গাইবান্ধার পলাশবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে মারপিট,ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও মোটা অংকের নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে থানায় এজাহার দাখিল, আহত- ২ ।
এজাহার সূত্রে ও সরেজমিনে প্রকাশ,পলাশবাড়ী উপজেলার ৫নং মহদীপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামের মৃত নুরুল হক গাছুর ছেলে শাহজালাল (৩৭) ঠুটিয়াপাকুর বাজারে ব্যবসা করে আসছিলো।
এদিকে,একই ইউনিয়নের মহদীপুর গ্রামের মৃত শরফ উদ্দিন ওরফে কালো ফকিরের ছেলে ও ঠুটিয়াপাকুর বাজারের অপর ব্যবসায়ী/টিভি মেকার আনারুল এবং তার ছেলেদের সাথে শাহজালাল ও তার পরিবারের সাথে সামাজিক নানা বিষয় নিয়ে শত্রুতা সহ মনোমালিন্য চলে আসছিলো। আর এসব বিষয়কে কেন্দ্র করে আনারুল গং-রা শাহজালাল ও তার পরিবারের লোকদের বিভিন্ন সময়ে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো।
এরই ধারাবাহিকতায় গত পহেলা আগষ্ট রাত পোনে একটার দিকে আনারুল তার ছেলে হারুন মিয়া,মামুন মিয়া,মাসুদ মিয়া সহ অজ্ঞাত ৫/৬ জনের একদল সংঘবদ্ধ লোকজন ধারালো ছুরি,লাঠিসোডা,লোহার রড,পাইপ নিয়ে ঠুটিয়াপাকুর শাহজালালের ‘রংধনু ব্যবসায়ী সমবায় সমিতি’র ব্যবসা প্রতিষ্ঠানে এসে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে। এতে বাধানিষেধ করলে সংঘবদ্ধ সশস্ত্ররা শাহজালাল ও তার বন্ধু সাদুল্লাপুর উপজেলার ৬নং ধাপেরহাট ইউনিয়নের নিজ পাড়া গ্রামের সাবদেল হোসেন সরকারের ছেলে শাহ আলমকে এলোপাথাড়ি মার ডাং-য়ে গুরুতর আহত করে। একপর্যায়ে ওই সংঘবদ্ধ সশস্ত্ররা ব্যবসায়ী শাহজালালের চামড়া ক্রয়ের জন্য ক্যাশ বাক্সে রক্ষিত ২ লাখ ৭৫ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। আহতদের আত্ম চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসার আগেই সংঘবদ্ধ সশস্ত্ররা ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়ে। পরে আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত আনারুল গং-দের মতামত জানতে চাইলেও তাদের সাক্ষাৎ না মেলায় মতামত জানা সম্ভব হয়নি।
এ ঘটনায় আহত ব্যবসায়ী শাহজালাল মঙ্গলবার ৪ আগস্ট রাতে পলাশবাড়ী থানায় একখানা এজাহার দাখিল করেছেন।

About admin

Check Also

আত্রাইয়ে পৃথক অভিযানে মাদক মামলার আসামীসহ ৯জন আটক

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *