Breaking News
Home / গ্রাম-গঞ্জ টাইমস / রামগড়ে ফারুক হত্যা মামলার আসামী গ্রেফতার 

রামগড়ে ফারুক হত্যা মামলার আসামী গ্রেফতার 

মোঃমোজাম্মেল হোসাইন : রামগড়ের চাঞ্চল্যকর ফারুক হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে রামগড় পুলিশ। শনিবার ১লা আগস্ট খাগড়াছড়ি আমলি আদালতের সিনিয়র ম্যাজিস্ট্রেট মোঃ মোরশেদুল আলম এর কাছে ১৬৪  ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেপ্তারকৃত আসামি মৃদুল কান্তি ত্রিপুরা।
২১ দিন পূর্বে রামগড়ের কালাডেবায় ফারুক নামে এক ঔষধ বিক্রয় প্রতিনিধি কে হত্যা করা হয়। এই ঘটনায় ১২ /৭/২০২০ইং তারিখে নিহত ফারুকের বাবা মোহাম্মদ আলী নেওয়াজ বাদী হয়ে রামগড় থানা মামলা করেন।
৩১ জুলাই  রাতে রামগড় থানার ভারপ্রাপ্ত  অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুজ্জামান, ওসি (তদন্ত) মনির হোসেন,  এস আই অজয় চক্রবর্তী সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আলামত বিহীনএ মামলার রহস্য উদঘাটনে তথ্যপ্রযুক্তির ব্যবহার করে রামগড় পৌরসভা ০৭ নং ওয়ার্ড কালাডেবার উপেন্দ্র ত্রিপুরার ছেলে মৃদুল কান্তি ত্রিপুরা আকাশ( ১৮) কে গ্রেপ্তার করেএবংমৃদুলের কাছ থেকে ফারুকের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আসামি মৃদুল ত্রিপুরা নিহত ওমর ফারুককে কাঠের চেলি দিয়ে পেছন দিক থেকে মাথায় আঘাত করে হত্যা করেছে বলে স্বেচ্ছায় স্বীকার করেছে। পুলিশ সূত্রে জানা যায়,  ফারুক হত্যার কয়েকদিন পূর্বে আসামি মৃদুল ত্রিপুরা আকাশ কালাডেবার একটি ব্রিজের উপর দুই পা মেলিয়া বসে মোবাইলে কথা বলতেছিল। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ভিকটিম ফারুকের পায়ের সাথে মৃদুলের পায়ের ধাক্কা লাগে। তাৎক্ষণিক মৃদুল ত্রিপুরা ফারুকে সরি কাকা বললেও ফারুক রাগান্বিত হয়ে মৃদুলের গালে সজোরে থাপ্পড় মারে।এতে মৃদুল ত্রিপুরা রাগে ক্ষোভে ফারুকের উপর প্রতিশোধ নেওয়ার জন্য সুযোগ খুঁজতে থাকে। ঘটনার দিন ভিকটিম ফারুক কালাডেবা  বাজার থেকে ছাতা মাথা দিয়ে রাত  দশটার দিকে  বাড়ি যাওয়ার সময় মৃদুল ত্রিপুরা ফারুককে ফলো করে পূর্ব থেকেই রাস্তার ব্রীজের উপর একটি কাঠের চেলি নিয়ে বসে অপেক্ষা করতে থাকে।ফারুক  রাস্তা দিয়ে ব্রিজ অতিক্রম করে ৭/৮ হাত দূরে  যাওয়ার পর মৃদুল  তার পিছু নিয়ে আইয়ুব আলী ভূইয়ার পারিবারিক কবরস্থানে নিকট গেলে আসামি মৃদুলের হাতে থাকা কাঠের চেলি দিয়ে ভিকটিম ফারুকের মাথায় আঘাত করে। ফারুক মাটিতে লুটিয়ে পড়লে ফারুকের হাতে থাকা মোবাইল ফোনটি নিয়ে মৃদুল চলে যায়।পরবর্তীতে  চিকিৎসার জন্য  চট্টগ্রাম নেওয়ার পথে ফারুক মারা যায়।
এ ব্যাপারে রামগড় থানার ওসি মোহাম্মদ  শামসুজ্জামান বলেন, ফারুক হত্যা মামলায় আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফারুকের মোবাইল ফোনের সূত্র ধরে শুক্রবার রাতে মৃদুল কান্তি ত্রিপুরা আকাশকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে  জেলহাজতে পাঠানো হয়েছে।

About admin

Check Also

বাগমারায় অগ্নিকান্ডে কৃষকের বাড়ী ভষ্মিভূত,একজন নিহত

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারারায় রোববার বিকাল ৩টার দিকে আ্দুল হান্নান নামে এক কৃষকের বাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *