Breaking News
Home / ধর্ম ও জীবন / না ফেরার দেশে চলে গেলেন মুন্সীগঞ্জ সেচ্ছাসেবক দলের নেতা আসাদ

না ফেরার দেশে চলে গেলেন মুন্সীগঞ্জ সেচ্ছাসেবক দলের নেতা আসাদ

দি বাংলা টাইমস রিপোর্টারঃ মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুল আলম আসাদ মঙ্গলবার রাত আনুমানিক ১০টায় ঢাকার বেসরকারী একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে (ইনালিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮বছর। বুধবার সকাল ১১টায় শ্রীনগর চকবাজার জামে মসজিদ প্রাঙ্গনে নিহতের নামাজে জানাজা শেষে দলীয় নেতাকর্মীদের ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন শেষে বেজগাঁও কবরস্থানে তার দাফন সম্পূন হয়। নামাজে জানাজায় দলের কেন্দ্রীয় নেতাকর্মীসহ স্থানীয় নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

পরিবারের পক্ষ থেকে জানান- আসাদুল আলম আসাদ দীর্ঘদিন যাবৎ হার্টের সমস্যা ও কিডনী রোগে ভুগছিলেন। এমনকি তার হার্টে দুটি রিং বসানো ছিল। ২৭ জুলাই সোমবার বুকে ব্যথা অনুভব হলে তাকে দ্রুত ঢাকার বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাষ ত্যাগ করেন। মৃত্যুর পরে তিনি ১ স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলে রেখে যান। তিনি দীর্ঘ ১৫ বছর  যাবৎ মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব সৎ ও নিষ্ঠার সাথে  পালন  করেন। তার মৃত্যুতে শোক প্রকাশসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম কাননসহ, সেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদল নেতাকর্মীরা।

About admin

Check Also

ঝিনাইদহে ঘর মালিকের স্ত্রীর সহায়তায় ভাড়াটিয়াকে ধর্ষন!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঝিনাইদহ পৌর এলাকার পবহাটী গ্রামে ঘর মালিকের স্ত্রীর সহায়তায় একই বাড়ির ভাড়াটিয়ার স্ত্রীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *