Breaking News
Home / জাতীয় / অসহায় হকারের মোটর সাইকেল চুরি বাগমারায় মোটর সাইকেল সিন্ডিকেট চোরের উপদ্রুপ বেড়েছে

অসহায় হকারের মোটর সাইকেল চুরি বাগমারায় মোটর সাইকেল সিন্ডিকেট চোরের উপদ্রুপ বেড়েছে

আবু হেনা রাসেল, বাগমারা প্রতিনিধি : বাগমারার ভবানীগঞ্জ বাজারে মোটর সাইকেল সিন্ডিকেট চোরের উপদ্রুপ বেড়েছে। সোমবার উপজেলা পরিষদ চত্বরের মসজিদের উত্তর পাশের দু’তলা ভবনের নীচে থেকে এক অসহায় এক হকারের বাজাজ ১০০ সিসি মোটর সাইকেল হারিয়েছে। প্রতি হাটবারের ন্যায় ভবানীগঞ্জ হাটে নলডাঙ্গা উপজেলার সাধনপুর গ্রামের আব্দুল করিমের ছেলে সান্টু (২৬) ফেরি করে টেষ্টার, মাত্তুল, মানিব্যাগ সামগ্রী বিক্রি করে। বিকেলে গরুহাটা মুখে দোকানী পশলা মেলে বসার আগে সে তার ব্যবহিত মোটর সাইকেল উপজেলা পরিষদের ভিতরে রাখে। দোকানীর ফাঁকে এক সময় সান্টু মোটর সাইকেল দেখতে গিয়ে আর পায়নি। মোটর সাইকেল না দেখে সে কান্নাকাটি করতে থাকে। গত বছর তাহেরপুর এক শোরুম থেকে হকারিতে চলাফেরার তার উপার্জনের জন্য পুরাতন কিনা মোটর সাইকেল কিনে ব্যবহার করে। অনেক কষ্ট করে ক্রয় করা মোটর সাইকেল হারিয়ে সান্টু বার বার মূর্চ্ছা যাচ্ছিলেন। পরে স্থানীয়দের পরামর্শে সান্টু উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ এর কাছে বিষয়টি জানালে তিনি থানায় জিডি করার পরামর্শ দেন।
এদিকে গত ১ মাসের বাজারের অন্তত ৮টি মোটর সাইকেল হারানোর ঘটনা ঘটেছে। এসব চোরের বেশী বাগ উপজেলা নিউমার্কেট ও উপজেলা পরিষদ চত্বর এলাকায় বেশী ঘটছে বলে স্থানীয়রা দাবি করেছেন। উপজেলার মোটর সাইকেল চোর সিন্ডিকেটের একটি সক্রিয় দল উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রতিনিয়তই মোটর সাইকেল মালিকদের চোখ ফাঁকি দিয়ে দিনে দুপুরে মোটর সাইকেল নিয়ে উধাও হচ্ছে। এতে করে এলাকার মোটর সাইকেল চালকরা উৎকন্ঠায় রয়েছে। স্থানীয়রা চোরের উপদ্রুপ দমনের সুব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষের কাছে সাংবাদিকদের মাধ্যমে আবেদন জানিয়েছেন।

About admin

Check Also

রামগড়ে নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন

মোঃমোজাম্মেল হোসাইন: খাগড়াছড়ির রামগড়ে নবনির্মিতি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে। রামগড় উপজেলা নির্বাহি কর্মকর্তা(ভারপ্রাপ্ত) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *