Home / জাতীয় / শ্রীনগরে পূর্বশত্রুতার জের ধরে বৃদ্ধের ওপর হামলা

শ্রীনগরে পূর্বশত্রুতার জের ধরে বৃদ্ধের ওপর হামলা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পূর্ব শুত্রুতার জের ধরে এক বৃদ্ধের ওপর হামলা করার অভিযোগ উঠেছে। উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়া গ্রামের শেখ পাড়ায় এই হামলার ঘটনা ঘটে। হামলার স্বীকার ওই গ্রামের মৃত শেখ আব্বাস আলীর পুত্র আব্দুল সামাদ (৭৫) একই গ্রামের মৃত ইসমাইল শেখের পুত্র ইউসুফ শেখ (৪০) ও সাইম শেখ (৪৫) কে অভিযুক্ত করে শ্রীনগর থানায় অভিযোগ একটি দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ১২ জুন সকালে বৃদ্ধ সামাদ শেখের বসতবাড়ির পাশে তার আবাদি জমি নষ্ট না করে হাঁটা চলাফেরা করার জন্য অনুরুধ করেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে সামাদ শেখের সাথে তারা কথা কাটাকাটি করে। এক পর্যায় হামলার স্বীকান হন সামাদ শেখ। বৃদ্ধ সামাদ শেখকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন তার পরিবারের লোকজন।
বৃদ্ধ সামাদ শেখ দুঃখ প্রকাশ করে বলেন, জায়গা জমি সংক্রান্ত ও পূর্ব শুত্রুতার জের ধরে ইউসুফ ও তার ভাই সাইম আমার ওপর হামলা চালায়। তারা ইচ্ছাকৃত ভাবে আমার আবাদি (ধঞ্চিয়া) জমি নষ্ট করছিল। তাদের অনুরুধ করা হয়েছিল জমির বাতর দিয়ে হাঁটা চলাফেরা করার জন্য। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমার ওপর হামলা চালায়। এ ঘটনায় শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এছাড়াও গত ৪ বছর আগেও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা আমার স্ত্রী ও কন্যার ওপর হামলা চালিয়েছিল।
ইউসুফ শেখের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সামাদ শেখের সাথে কথা কাটাকাটির এক পর্যায় বড় ভাই সাইম শেখ সামাদকে দুই একটি ধাক্কা দিয়েছে মাত্র। তাকে মারধর করা হয়নি।
এব্যাপারে অভিযোগটির তদন্তকারী কর্মকর্তা ও শ্রীনগর থানার এসআই মো. হাবিবুর রহমান জানান, এ ঘটনায় স্থানীয় জনপ্রতিনিধিরা আপষ মিমাংসার জন্য দায়িত্ব নিয়েছেন। খোঁজ খবর নিয়ে এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

বিপদসীমার ৫৫ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে পানি- গাইবান্ধায় ৪০ গ্রাম প্লাবিত

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- একদিকে করোনার মহামারি- অন্য দিকে বন্যার পানি ব্যাপক ঝুঁকিতে রয়েছে জেলার নদী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *