Home / গ্রাম-গঞ্জ টাইমস / কর্মহীন অসহায় মানুষদের ত্রাণ  সহায়তা দিচ্ছে রামগড় উপজেলা প্রশাসন

কর্মহীন অসহায় মানুষদের ত্রাণ  সহায়তা দিচ্ছে রামগড় উপজেলা প্রশাসন

মোঃমোজাম্মেল হোসাইন : খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় করোনা পরিস্থিতে নিন্মআয়ের মানুষ যখন কর্মহীন হয়ে হতাশার মধ্যে মানবেতর জীবনযাপন করছেন ঠিক তখনই এসকল কর্মহীন,অসহায়,নিন্ম আয়ের ঘর বন্দি মানুষের দ্বারে দ্বারে সরকারি  ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা  আ,ন,ম বদরোদ্দোজা।

সামাজিক নিরাপত্তা বজায় রেখে শনিবার  দুপর থেকে  সোমবার  সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের সাথে নিয়ে রামগড় উপজেলার বিভিন্ন এলাকার  ৪৮০ জন  কর্মহীন হতদরিদ্র নিন্মআয়ের মানুষের মাঝে  সরকারের বরাদ্দকৃত এই  ত্রাণ সামগ্রী  পৌঁছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
এসময় তার সাথে  উপস্থিত ছিলেন রামগড়  উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজিব কান্তি রুদ্র, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো: সামসুজ্জামান, রামগড় উপজেলা সমাজসেবা কর্মকর্তা আজিজুল আনজুম,রামগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা, রামগড় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আহাম্মদসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন মিডিয়ার গনমাধ্যমকর্মী বৃন্দ।

ত্রান সহায়তা দেওয়ার সময় রামগড় উপজেলা নির্বাহী অফিসার আ,ন,মম বদরোদ্দোজা বলেন,  যেহেতু করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখার  দরকার সেহেতু মানুষের ঘরে ঘরে ত্রান পৌছে দেওয়া আামাদের কাজ। এছাড়া আমরা বিভিন্ন প্রচার প্রচারণার মাধ্যমে মানুষের মাঝে সচেতনতা তৈরি করে ঘরে থাকতে উৎসাহ দিচ্ছি। জরুরি প্রয়োজন ছাড়া কেউ যেন  ঘর থেকে বের না হয় এবং ত্রান-সাহায্যের জন্য মানুষ ঘর থেকে বের হয়ে সামাজিক নিরাপত্তা নষ্ট করুক তা আমরা চাইনা।

তিনি সমাজের সকল স্তরের মানুষকে ভেদাভেদ ভুলে গিয়ে ব্যক্তিগতভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে করোনা  দুর্যোগ মোকাবেলার আহবান জানান।

About admin

Check Also

টঙ্গীবাড়ীতে কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ

সামসুদ্দিন তুহিন,টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় কৃষি কর্মকর্তা ও কর্মচারীদের বেতনের টাকায় কৃষকদের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *