Home / জেলার খবর / বিদ্যালয়ের পুকুরের মাছ বিক্রির টাকা যুবলীগ সভাপতির পকেটে

বিদ্যালয়ের পুকুরের মাছ বিক্রির টাকা যুবলীগ সভাপতির পকেটে

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের সাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুকুরের মাছ বিক্রির টাকা ওই ইউনিয়নের যুবলীগ সভাপতি আতœসাৎ করেছেন বলে অভিযোগ উঠেছে। বীরতারা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রদীপ মেম্বার বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন। ২০১৯ সালের ৩১ ডিসেম্বর তার দায়িত্বকাল শেষ হয়।
তথ্যানুসন্ধানে জানা যায়, গত এপ্রিল ২০১৮ সালের ঐ স্কুলের পুকুরের মাছ বিক্রির ২৮ হাজার টাকা ইউপি যুবলীগ সভাপতি প্রদীপ মেম্বার নিজের পকেটে ভরে রাখে। নাম প্রকাশ না করার শর্তে বিদ্যালয়টির এক অভিভাবক জানান, এই স্কুলের মাছ বিক্রির টাকা যদি স্কুলের বেঞ্চ ও শিক্ষার্থীদের খেলাধুলা সহ উন্নয়নকাজে ব্যবহৃত হলে তা ভাল হতো। তা না করে তিনি পুকুরের মাছ বিক্রির টাকা নিজের স্বার্থে তার পকেটে ভরে রেখেছে। প্রদীপ মেম্বার ঐ স্কুলের সভাপতি থাকাকালীন সময়ে স্কুলটির ঐতিহ্য নষ্ট হয়েছে বলে অভিযোগ করেন অনেকে।
এব্যাপারের প্রধান শিক্ষক মোবাশ্বেরা চৌধুরী বলেন, গত এপ্রিলের পুকুরের মাছ বিক্রির টাকা আমার কাছে নাই। টাকাটা বিদ্যালয়ের সভাপতি প্রদীপ মেম্বারের কাছে রয়েছে।
এব্যাপারে উপ-সহকারী শিক্ষা অফিসার তানিয়া সুলতানা বলেন, সভাপতির মেয়াদ শেষ। সাড়া উপজেলাই নতুুন কমিটি নির্বাচিত করা হবে। প্রদীপ মেম্বারের কাছে স্কুলের যে টাকা রয়েছে এ ব্যাপারের আমি মোবাইল ফোনে আলাপ করেছি। তিনি টাকার কথা স্বীকার করেছেন। আমাকে বলেছে টাকা খুব শীঘ্রই স্কুল ফান্ডে জমা দিবে।

About admin

Check Also

ঝিনাইদহে আবারো বাড়তে শুরু করেছে পেঁয়াজের দাম

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ দেশের অন্যতম প্রধান পেঁয়াজ উৎপাদনকারি জেলা ঝিনাইদহে আবারো বাড়তে শুরু করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *