ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:নওগাঁর পত্নীতলা বিজিবির পৃথক অভিযান চালিয়ে ১শ ৪৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ এক মাদক চোরাকারবারীকে গ্রেফতার করা হয়েছে।
পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ মোস্তাক আহমেদ এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭২/৮-এস হতে আনুমানিক ৩শ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়ণপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১শ ৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের সিজার মূল্য সাতান্ন হাজার দুই শত টাকা।

অপরদিকে, ভুটিয়াপাড়া বিওপি’র টহল কমান্ডার নায়েক মোঃ আক্কাস আলীর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৪/১০-এস হতে আনুমানিক ৮শ গজ বাংলাদেশের অভ্যন্তরে জয়পুরহাট থানাধীন ধলাহার নামক এলাকায় অভিযান পরিচালনা করে দুই বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল (রেজিঃ নং-বগুড়া-ল-১২-৩৬২১) সহ জয়পুরহাট সদর উপজেলার আটঠোকা গ্রামের জামাল উদ্দিনের পুত্র মোঃ হারুন (৩৫) কে গ্রেফতার করা হয়। এসময় ওই চোরাকারবারীর নিকট হতে একটি সিম্ফোনী মোবাইল ফোনসেটসহ ২টি সীম কার্ড উদ্ধার করা হয়। যাহার সিজার মূল্য এক লাখ বিরাশি হাজার তিন শত টাকা। পরে ওই আসামীসহ মালামাল জয়পুরহাট সদর থানায় পুলিশের নিকট হস্তারন্তর করা হয়।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *