Home / রাজধানী / টাঙ্গাইলের সখীপুর বিয়ের একদিন পর বর নিখোঁজ

টাঙ্গাইলের সখীপুর বিয়ের একদিন পর বর নিখোঁজ

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে বিয়ের একদিন পর আহসান হাবীব রোমান (৩০) নামের এক বর নিখোঁজ হয়েছেন। শনিবার উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী গ্রামে এ ঘটনা ঘটেছে। রোমান ওই গ্রামের মজিবর রহমানের ছেলে।  এ ব্যাপারে নিখোঁজ বরের পরিবারের পক্ষে রোববার দুপুরে সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিখোঁজ বরের পারিবারিক সূত্রে জানা যায়, আহসান হাবীব রোমান পেশায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছেন। ঈদের ছুটিতে বাড়িতে এসে বিয়ের প্রস্তুতিও ছিল তার। ঈদের দুদিন পর গত (৭ জুন) শুক্রবার সখীপুর উপজেলার বহুরিয়া চতলবাইদ গ্রামের ফজলুল হক লিটনের মেয়ে মরিয়ম আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। ওইদিনই কনেকে রোমানের বাড়িতে নিয়ে আসা হয়। পরের দিন শনিবার সকাল ১১টায় উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী বাজার থেকে বর রোমান নিখোঁজ হন।    রোমানের বড় ভাই সুমন রানা বলেন, বিশেষ কাজ আছে বলে স্থানীয় বাজারে রোমান গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। সম্ভাব্য সব জায়গায় তাকে খুঁজে না পেয়ে পরিবারের সবাই চিন্তিত হয়ে পড়েছেন বলেও তিনি জানান।
রোমানের ফুফাত ভাই মোহাম্মদ মাসুম জানান, ঘটনাটি খুবই দুঃখজনক! নববধূ ঘরে রেখে কেউ কি হারিয়ে যায়! রোমানের বাবা মজিবর রহমান বলেন, গত শনিবার আমাদের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়েছিল। বাড়িজুড়ে আত্মীয়-স্বজনে ভরে গেছে। অথচ আমার ছেলে (বর) কাউকে কিছু না বলে বৌভাতের অনুষ্ঠান ফেলে কোথায় হারিয়ে গেলো জানি না।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন বলেন, এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি নেওয়া হয়েছে। নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

About admin

Check Also

নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ২ লাখ ৩২ হাজার ৬০০ টাকার জাল নোট ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *