Home / জাতীয় / বঙ্গবন্ধু সেতুতে বাসে আগুন; টোল প্লাজা থেকে ফায়ার সার্ভিসের গাড়ি ফেরত দিল কর্তৃপক্ষ

বঙ্গবন্ধু সেতুতে বাসে আগুন; টোল প্লাজা থেকে ফায়ার সার্ভিসের গাড়ি ফেরত দিল কর্তৃপক্ষ

টাঙ্গাইল প্রতিনিধি: বঙ্গবন্ধু সেতুতে উত্তরবঙ্গগামী শ্যামলী পরিবহনের একটি গাড়িতে অগ্নিকান্ডের  ঘটনা ঘটেছে। শুক্রবার (০৭ জুন) বিকাল আনুমানিক সাড়ে তিনটার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়। ভূঞাপুর ফায়ার সার্ভিস ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ঘটনাটি নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়িটি বিনা বাঁধায় ও টোল বিহীনভাবে যেতে চাইলে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে সেতু কর্তৃপক্ষের বিরুদ্ধে।

জানা যায়, শুক্রবার (০৭ জুন) বিকাল আনুমানিক সাড়ে তিনটার দিকে বঙ্গবন্ধু সেতুর উত্তরবঙ্গগামী লেনে শ্যামলী পরিবহনের একটি গাড়িতে আগুন ধরে যায়। সেসময় ০১৭৩৫৬৩৭৭৯৪ নম্বরধারী এক ব্যক্তি ৯৯৯ এ ফোন করে ঘটনাটি জানায়।

পরে ৯৯৯ থেকে ভূঞাপুর ফায়ার সার্ভিসকে ঘটনাটি জানানো হয়। ঘটনা জানার পর ঐ নম্বরে ফোন করে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে ভূঞাপুর ফায়ার সার্ভিস অগ্নি নির্বাপনের জন্য টোল প্লাজার সামনে পৌঁছালে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয় এবং টোল দাবি করে আটকে রাখে। পরবর্তীতে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছাতে দেয়নি।

এবিষয়ে ভূঞাপুর ফায়ার সার্ভিসে দায়িত্বরত স্টেশন অফিসার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জরুরী সেবা ৯৯৯ থেকে আমাদের ফোন দিয়ে ঘটনাটি জানানো হয়। সাথে ঐ মোবাইল নম্বরটিও দেয়া হয়। আমরা ঐ নম্বরে ফোন দিয়ে ঘটনা নিশ্চিত হয়ে ঘটনাস্থলে পৌঁছানোর চেষ্টা করলে সেতু কর্তৃপক্ষ আমাদের টোল প্লাজায় টোল বিহীন প্রবেশে বাঁধা দিলে আমরা ঐ স্থানে পৌঁছাতে পারি নাই। বেশ কিছুক্ষণ অপেক্ষা ও সেতু কর্তৃপক্ষকে অনুরোধ করে ব্যর্থ হয়ে আমরা ফিরে আসি।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করেন। এবিষয়ে বিবিএ কর্তৃপক্ষ গণমাধ্যমের কাছে ঘটনার বিষয়টি এড়িয়ে যান।

About admin

Check Also

শহীদদের পরিবারের জমি দখল বন্ধ করতে ‘নিষ্ক্রিয়তার’ জন্য ডিএমপি ডিসি ইব্রাহিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে

সিনিয়র সংবাদদাতা: দুর্বৃত্তির অভিযোগে সরকার মহানগর পুলিশের জেলা প্রশাসক মোহাম্মদ ইব্রাহিম খানকে সাময়িক বরখাস্ত করেছে।মুক্তিযুদ্ধের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *