Home / জাতীয় / শ্রীনগরে আওয়ামী লীগের ইফতার সিনেমা হলে

শ্রীনগরে আওয়ামী লীগের ইফতার সিনেমা হলে

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধি ঃ শ্রীনগরে সিনেমা হলের ভিতরে ইফতার মাহফিল করেছে উপজেলা আওয়ামী লীগ। সোমবার সন্ধ্যায় শ্রীনগর ঝুমুর সিনেমা হলে এই ইফতার মাহফিলের আয়োজন করে দলটির নেতাকর্মীরা। দলীয় ব্যানারে আয়োজিত এই ইফতার মাহফিল নিয়ে উপজেলার ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে বইছে সমালোচনার ঝড়।


শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ সুকুমার রঞ্জন ঘোষের মালিকানাধীন ঝুমুর সিনেমা হলে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। যদিও তিনি অসুস্থ্যতা জনিত কারণে উপজেলা আওয়ামী লীগের কার্যক্রমে দীর্ঘদিন ধরে অংশ গ্রহন করতে পারছেননা। ইফতার মাহফিলেও তিনি ছিলেননা।
সরজমিনে দেখা গেছে, হলটির সামনে ঈদের ছবির বিশাল ব্যানার ঝুলছে। ভেতরে পর্দায় টানানো হয়েছে ইফতার মাহফিলের ব্যানার। পর্দার সামনে বসা রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক স¦াস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু, উপকমিটির সাবেক সহ সম্পাদক গোলাম সারোয়ার কবির, সহ সম্পাদক মাকসুদ আলম ডাবলু, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ¦ সেলিম আহমেদ ভূইয়া, সাধারণ সম্পাদক আলহাজ¦ তোফাজ্জল হোসেন, যুগ্ন সম্পাদক হারুন আর রশিদ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য ইকবাল হোসেন মাষ্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আর হলের সিটগুলোতে বসেছেন উপজেলার ১৪টি ইউনিয়নের নেতাকর্মীরা। এসময় সিনেমা হলে ইফতার আয়োজন নিয়ে অনেক আওয়ামী লীগ নেতা কর্মীকে দেখা গেছে ক্ষোভ প্রকাশ করতে। ইফতারের এই ভ্যানু নিয়ে আগেই আওয়ামী লীগের নেতাকর্মীদের কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরুপ পোষ্ট দেন।

এব্যাপারে বক্তব্য নেওয়ার জন্য আওয়ামী লীগের একাধিক নেতাকে ফোন করা হলে কেউ ফোন ধরেননি।

About admin

Check Also

গজারিয়ায় ভাতিজার হাতে চাচা খুন

মোঃ রুবেল ইসলাম তাহমিদ ’ মাওয়া মুন্সিগঞ্জ প্রতিনিধি ” মুন্সীগন্জের গজারিয়া বাশগাওে আনসার আলী নামে এক বৃদ্ধাকে ছুড়ি দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *