Home / ধর্ম / রামগড় শ্রীশ্রী দক্ষিণেশ্বরী কালি বাড়ির নতুন কমিটি

রামগড় শ্রীশ্রী দক্ষিণেশ্বরী কালি বাড়ির নতুন কমিটি

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি ঃ রামগড় শ্রীশ্রী দক্ষিণেশ্বরী কালিবাড়ি পরিচালনা পর্ষদের নতুন কমিটি ১৬,মে বৃহস্পতিবার রাত ৮টায় শপদ নিয়েছেন। শপদ বাক্য পাঠ করান কালি মন্দিরের প্রধান পুরোহিত মৃদুল চক্রবর্তী সাধু। এ সময় মন্দির কমিটির উপদেষ্টা মন্ডলী, নতুন পর্ষদের সদস্যবৃন্দ ও সনাতন সম্প্রদায়ের সজ্জন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শ্যামল রুদ্র সভাপতি, প্রমোদ বিহারী নাথ সাধারন সম্পাদক ও পলাশ দেব নাথকে কোষাধ্যক্ষ করে তিন বছর মেয়াদী একটি শক্তিশালী কমিটি করা হয়। রামগড় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী’র সার্বিক সহযোগিতায় কালি মন্দিরের এই কমিটিটি দীর্ঘদিন পর পূর্নাঙ্গ রুপ পেল।
মন্দির কমিটির নবনির্বাচিত সভাপতি শ্যামর রুদ্র আমন্ত্রিত অতিথিদের প্রতি কৃতঞ্জতা ও ধন্যবাদ জানানোর পাশাপাশি মন্দির পরিচালনায় সকলের সার্বিক সহযোগিতার অনুরোধ জানিয়ে রাত ৯টায় অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন। সার্বিক সহযোগিতায় ছিলেন সুনিল দেবনাথ ও আনন্দ মোহন ত্রিপুরা খোকন।

About admin

Check Also

সূরা তাওবা আয়াত- ১১১ থেকে ১১২

اِنَّ اللّٰهَ اشۡتَرٰى مِنَ الۡمُؤۡمِنِيۡنَ اَنۡفُسَهُمۡ وَاَمۡوَالَهُمۡ بِاَنَّ لَهُمُ الۡجَنَّةَ‌ؕ يُقَاتِلُوۡنَ فِىۡ سَبِيۡلِ اللّٰهِ فَيَقۡتُلُوۡنَ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *